Featured Post

হারিয়ে যাওয়া মোবাইল খুজে বের করুন অল্প সময়ে (Google Find My Device)



আজ আমি আপনাদেরকে দেখাবো, কিভাবে হারিয়ে যাওয়া মোবাইল খুব দ্রুত খুজে বের করতে পারেন।

নিচের স্টেপ গুলো ফলো করুন। 

প্রথমে Play Store- এ যাবেন, তারপর Google Find My Device সফটওয়্যারটি ইন্সটল করে নিবেন। (নিচের ছবির মত)




তারপর চুরিকৃত মোবাইলে যে জিমেইল লগিন করা ছিলো সে জিমেইল দিয়ে Continue করুন (নিচের ছবির মত)



তারপন সফটওয়্যারটি আপনার মোবাইলের লোকেশনের পারমিশন চাইবে, আপনি পারমিশন দিয়ে দিবেন (While using the app)


তারপর Accept করে নিবেন (নিচের ছবির মত)


তারপর আপনি দেখতে পারবেন এই Gmail এ কতগুলো মোবাইল লগিন করা আছে, এখন আপনার যে মোবাইলটি হারিয়ে গেছে, মোবাইলটি সিলেক্ট করে দিন (আমার অলরেডি সিলেক্ট করা আছে) 
স্কিনশর্টে দেখতে পাচ্ছেন, আমার মোবাইলটি বর্তমানে কোথায় আছে সেটার লোকেশন দেখাচ্ছে, এবং আমার হাতে সেটা ও লেখা আছে।

এখান থেকে চাইলে আপনি আপনার হারানো মোবাইলে  Ring Tune (Play Sound) প্লে করতে পারবেন, এবং আপনি চাইলে আমার মোবাইলটি এখান থেকে ফরমটে ও করতে পারবেন Erase Device এ ক্লিক করে। 


তো আজকে এ পর্যন্তই... সফটওয়্যারটি ডাউনলোড করে ইন্সটল করলেই সবকিছু বুঝতে পারবেন, সবাই ভালো থাকবেন।  (আল্লাহ্‌ হাফেজ)





Comments