Featured Post

হারিয়ে যাওয়া মোবাইল খুজে বের করুন অল্প সময়ে (Google Find My Device)

আজ আমি আপনাদেরকে দেখাবো, কিভাবে হারিয়ে যাওয়া মোবাইল খুব দ্রুত খুজে বের করতে পারেন। নিচের স্টেপ গুলো ফলো করুন।  প্রথমে Play Store - এ যাবেন, তারপর Google Find My Device সফটওয়্যারটি ইন্সটল করে নিবেন। (নিচের ছবির মত) তারপর চুরিকৃত মোবাইলে যে জিমেইল লগিন করা ছিলো সে জিমেইল দিয়ে Continue করুন (নিচের ছবির মত) তারপন সফটওয়্যারটি আপনার মোবাইলের লোকেশনের পারমিশন চাইবে, আপনি পারমিশন দিয়ে দিবেন ( While using the app ) তারপর Accept করে নিবেন (নিচের ছবির মত) তারপর আপনি দেখতে পারবেন এই Gmail এ কতগুলো মোবাইল লগিন করা আছে, এখন আপনার যে মোবাইলটি হারিয়ে গেছে, মোবাইলটি সিলেক্ট করে দিন (আমার অলরেডি সিলেক্ট করা আছে)  স্কিনশর্টে দেখতে পাচ্ছেন, আমার মোবাইলটি বর্তমানে কোথায় আছে সেটার লোকেশন দেখাচ্ছে, এবং আমার হাতে সেটা ও লেখা আছে। এখান থেকে চাইলে আপনি আপনার হারানো মোবাইলে  Ring Tune (Play Sound) প্লে করতে পারবেন, এবং আপনি চাইলে আমার মোবাইলটি এখান থেকে ফরমটে ও করতে পারবেন Erase Device এ ক্লিক করে।  তো আজকে এ পর্যন্তই... সফটওয়্যারটি ডাউনলোড করে ইন্সটল করলেই সবকিছু বুঝতে পারবেন, সবাই ভালো থাকবেন।  (

Make 100 GB of memory card for Android mobile phones

আসসালামু আলাইকুম,  সবাই কেমন আছেন, আশা করি ভালো আছেন, আজ আমি আপনাদেরকে দেখাবো কিভাবে আপনার মোবাইলে আপনার মোবাইলে একটি সফটওয়্যারের মাধ্যমে ১০০ জিবি Cloud Storage তৈরী করে নিবেন।

তো আসুন পোষ্টে চলে আসি....

প্রথমে প্লে-স্টোরে যাবেন, যাওয়ার পর সার্চ করবেন Degoo: 100 GB Cloud Storage লিখে, তারপর সফটওয়্যারটি আপনার মোবাইলে ইন্সটল করে নিবেন।


ইন্সটলা করার পর সফটওয়্যারটি অপেন করুন।

অপেন করার পর Sign Up এ ক্লিক করে আপনি আপনার জন্য একটি অ্যাকাউন্ট তৈরী করে নিবেন, আমার অলরেডি অ্যাকাউন্ট তৈরী করা আছে, তাই আমি Sign With Google এ ক্লিক করে ইমেলের মাধ্যমে আমি আবার আগের অ্যাকাউন্টে লগিন করে ফেলবো।

অ্যাকাউন্ট তৈরী করা পর নিচের মত Window আসবে, আপনি Allow to Access All Photo তে ক্লিক করে Permission দিয়ে দিবেন।

পারমিশন দেওয়ার পর নিচের মত একটি window আসবে,  আপনি ok got it! এ ক্লিক করে দিবেন।

তারপর দেখবেন... আপনার ফাইল ম্যানেজারের মত শো করছে, আপনি এখানে যেকোনো ফাইল আপলোড করে রাখতে পারবেন, আমি আমার আগের ফটো আপলোড করে রাখছি (নিচে দেখুন)

ব্যাস.. আজকে এই পর্যন্ত!
সফটওয়্যারটি ইন্সটল করলেই সবকিছু বুঝতে পারবেন। 


Comments